Breaking News

২০২০ সালের স্নাতক (পাস) ও সমমান পর্যায়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান বিজ্ঞপ্তি , অনলাইনে আবেদন

২০২০ সালের স্নাতক (পাস) ও সমমান পর্যায়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট কর্তৃক ২০১৬-১৭ ,১০১৭-১৮ এবং ২০১৮-১৯  (৩য় বর্ষ, ২য় বর্ষ এবং ১ম বর্ষ) শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়,জাতীয় বিশ্ববিদ্যালয় এবং ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত ২০২০ সালে স্নাতক (পাস) ও সমমান পর্যায়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করা হবে।

উপবৃত্তি প্রাপ্তির জন্য শিক্ষার্থীকে অনলাইনে নিবন্ধন/আবেদন করতে হবে।  নিবন্ধনের জন্য প্রয়োজনীয় নির্দেশনা বর্ণিত ওয়েবসাইটে ব্যাবহার নির্দেশিকায় পাওয়া যাবে।

অনলাইনে আবেদন করার ঠিকানাঃ http://estipend.pmeat.gov.bd

অনলাইনে আবেদনের সময়সীমাঃ ১৬/০৮/২০২০ থেকে ১৫/০৯/২০২০ তারিখ পর্যন্ত।

উক্ত সফটওয়্যারে তথ্য এন্ট্রির জন্য সকল শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা মাধ্যমিক কর্মকর্তাদের আলাদা আলাদা User ID  ও Password শিঘ্রই পাঠানো হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

সামগ্রীক প্রক্রিয়া সম্পন্ন করে আগামী ৩০/০৯/২০২০ তারিখের মধ্যে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা সিস্টেম ব্যাবহার করে অনলাইনে প্রেরণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

 

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের বিবিএ প্রফেশনাল ১ম এবং ৩য় সেমিস্টার পরীক্ষার সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিনে ২০২০ সালের বিবিএ (প্রফেশনাল) ১ম বর্ষের ১ম সেমিস্টার এবং বিবিএ (প্রফেশনাল) ২য় বর্ষের ৩য় সেমিস্টার পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে ১ম বর্ষের ১ম সেমিস্টার পরীক্ষা আগামী ১২ ডিসেম্বর ২০২১ তারিখ থেকে এবং ২য় বর্ষের ৩য় সেমিস্টার পরীক্ষা আগামী ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে। সময়সূচীতে উল্লেখিত দিনগুলিতে সকাল ০৯ টা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *