২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা দেখুন এখানে

মাস্টার্স ফাইনাল ইয়ার রুটিন ২০২২, মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার রুটিন ২০২২: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের মাস্টার্স নিয়মিত/অনিয়মিত, প্রাইভেট, গ্রেড উন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন (নতুন সিলেবাস) এমএ, এমএসএস, এমবিএ ও এমএসসি শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার সময়সূচী। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জরুরী এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা আগামী ১০ মে ২০২২ তারিখ থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচী আগামী সপ্তাহে প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে। এছাড়াও  বলা হয়েছে, একই শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্স কোর্সের শিক্ষার্থীদের ফরম পূরণ আগামী ১৬ মার্চ থেকে শুরু হবে। সময়সূচী প্রকাশ হওয়া মাত্রই আমাদের এই পোস্টে সময়সূচী আপডেট করা হবে।

প্রকাশিত বিজ্ঞপ্তি  অনুসারে উক্ত পরীক্ষার তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ১০/০৫/২০২২ তারিখ  থেকে শুরু হবে।

সকাল ০৯ টা হতে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা অনুষ্ঠিত হবে। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও পাওয়া যাবে।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা অনুষ্ঠানের তারিখ ও সময়সূচী পরিবর্তন করতে পারবেন বলেও অবহিত করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী ২০১৮

 

মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার রুটিন ২০১৮ pdf ডাউনলোড করুন

মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার কেন্দ্রতালিকা  ২০১৮ pdf ডাউনলোড করুন

উল্লেখ্য,  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণ প্রক্রিয়া — তারিখ পর্যন্ত চলমান ছিল।

About Bangla Gov Jobs

Check Also

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২২ – ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২ প্রকাশ

ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২, ডিগ্রি ১ম বর্ষ ফলাফল ২০২২, ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট 2022 :  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার ফল ১৬-০৫-২০২২ তারিখ প্রকাশ হয়েছে। এ ফলাফলে পাশের হার ৮৭ দশমিক ৩৯ শতাংশ। সোমবার (১৬ মে)  বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *