শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ১২ সেপ্টেম্বর জানালেন শিক্ষামন্ত্রী

দীর্ঘদিন ধরে বন্ধ থাকা শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী। ১২ সেপ্টেম্বর থেকে সারাদেশে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয় খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শুক্রবার চাঁদপুরে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ ও তথ্য কর্মকর্তা মো. আবুল খায়ের সমকালকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ২৪ আগস্ট এক আলোচনা সভায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে। শুধু সংক্রমণের হার আরেকটু নিচে নামার অপেক্ষায়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বৈশ্বিক সংকটের শুরু থেকে আমাদের নির্দেশনা দিয়েছেন, আমাদের শিক্ষার্থীদের শিক্ষাজীবন ব্যাহত না করে, স্বাস্থ্যসুরক্ষার বিষয়টি অগ্রাধিকার দিয়ে যেন কাজ করি। আমরা এখন পর্যন্ত সেটাই করছি। তারা যেন পড়াশোনায় পিছিয়ে না পড়ে, এ জন্য নানা পদ্ধতি অবলম্বন করেছি।

About Bangla Gov Jobs

Check Also

নর্দান ইউনিভার্সিটিতে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি, মালয়েশিয়ার পিএইচডি’র প্রস্তাবপত্র প্রদান ও প্রফেশনাল ট্রেনিং কোর্সের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান

আজ (২১ সেপ্টেম্বর-২০২১) বাংলাদেশ ইন্সটিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার অধীনে পিএইচডি প্রস্তাবপত্র প্রদান ও প্রফেশনাল ট্রেনিং কোর্সের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান বিআইআইএস অডিটোরিয়াম বনানীতে অনুষ্ঠিত হয়। নর্দান ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান এডুকেশন গ্রুপ-এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *