শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে রবিবার রাতে জুম আ্যপসের মাধ্যমে অনুষ্ঠিত সভায় নিম্নবর্ণিত কর্মসূচি গ্রহণ করেছে।

১৪/১২/২০২০ তারিখ শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সূর্যোদয়ের সময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাস ও নগর কার্যালয় এবং আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমতিকরণ, কালো পতাকা পূর্ণ উত্তোলন এবং কালো ব্যাচ ধারণ।

সকাল ৭:৩০ মিনিটে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ এবং গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে শহীদ স্মারকে পুষ্পার্ঘ্য অর্পণ।

মহান বিজয় দিবস উপলক্ষে ১৬/১২/২০২০ তারিখে সূর্যোদয়ের সময় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস গাজীপুর, নগর কার্যালয় এবং আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন।

সকাল ৭:৩০ মিনিটে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ। এছাড়াও দিবসদুটির কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য জুম অ্যাপসের মাধ্যমে পৃ ক আলোচনা সভার আয়োজন করাহয়েছে। শুধু তাই নয়, বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজ কর্তৃপক্ষকে স্বাস্থ্যবিধি মেনে দিবসদুটি যথাযোগ্য  মর্যাদায় উদযাপনের জন্য অনুরোধ করা হয়েছে।

About Bangla Gov Jobs

Check Also

এনার্জেটিক ফিউচার লিডারশিপ প্রোগ্রাম চালু করলো এনার্জিপ্যাক

সম্প্রতি, প্রশিক্ষণ ও নেটওয়ার্কিংয়ের মাধ্যমে পেশাগত ক্ষেত্রে শিক্ষার্থীদের যাত্রাকে ত্বরাণ্বিত করতে ‘এনার্জেটিক ফিউচার লিডারশিপ প্রোগ্রাম (ইএফএলপি)’ শীর্ষক একটি প্রোগ্রাম চালু করেছে শীর্ষস্থানীয় জ্বালানি, শক্তি ও ইঞ্জিনিয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল)। ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের আরও বৃহৎ পরিসরে নিজ পেশাগত খাতের পরিধি বিস্তৃতিতে সহায়তার লক্ষ্যে এনার্জিপ্যাক এই প্রোগ্রামের আয়োজন করেছে। তিন মাসব্যাপী এনার্জেটিক ফিউচার লিডার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *