রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা কোর্সে (২০২০) ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগে স্ব-খরচে এক বছর মেয়াদি পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা কোর্সে (জানুয়ারী ২০২০ – ডিসেম্বর ২০২০) ভর্তির জন্য ভর্তিচ্ছুদের নিকট থেকে নির্ধারিত ফরমে আবেদন আহবান করা হয়েছে।

ভর্তির যোগ্যতা:

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যে কোন কলেজ থেকে বি.এ./ বি.এস.সি./ বি.এস.এস./ বি.কম (পাস) অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক (সম্মান) ডিগ্রী।
  • মাধ্যমিক থেকে স্নাতক পর্যন্ত সনাতন/গ্রেডিং পদ্ধতিতে ন্যূনতম ৫ পয়েন্ট।

ভর্তির  আবেদনপত্র  সংগ্রহ ও জমা দেয়ার সময়সীমা:  ২৫শে সেপ্টেম্বর, ২০১৯ থেকে  ১৪ নভেম্বর, ২০১৯ ইং তারিখ পর্যন্ত।  ভর্তি পরীক্ষার তারিখ ও সময় : ১৬ নভেম্বর, ২০১৯ সকাল ১০.০০টা থেকে শুরু হবে।  

উল্লেখ্য, ভর্তির আবেদনপত্র ১,০০০/- টাকার বিনিময়ে বিভাগের অফিস থেকে সংগ্রহ করা যাবে। আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে  দুই কপি পাসপোর্ট ও দুই কপি ষ্ট্যাম্প সাইজের ছবি, সকল সনদপত্র, নম্বরপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি সহ উল্লেখিত সময়ের মধ্যে বিভাগের অফিসে জমা দিতে হবে।

যোগাযোগ: কক্ষ নং – ১৩০, রবীন্দ্র ভবন, ফোন: ০৭২১-৭১১১৩৭ (অফিস), ০১৭১৫৯৭৩৬৫৯

মোবাইল: ০১৭২৪০৪২৯০১, ০১৭১৬১০৫৬৬৬, ০১৭১২৮০৩৭১৭।

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ১ম রিলিজ স্লিপের মেধাতালিকা ২০২০-২১ জানবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমের ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা ০৪ নভেম্বর ২০২১ তারিখ প্রকাশ করা হবে। ঐদিন বিকাল ৪ টায় এসএমএস এবং রাত ৯ টার পর অনলাইনে উক্ত ফলাফল প্রকাশ করা হবে। ১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু কোন শিক্ষার্থী পূর্ববর্তী শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান), স্নাতক (সম্মান) প্রফেশনাল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *