Breaking News

মাননীয় প্রধানমন্ত্রী,শেখ হাসিনার কাছে একজন দপ্তরী কাম প্রহরীর খোলা চিঠি!!!

মাননীয় প্রধানমন্ত্রী,
————————–
আসসালামু আলাইকুম, ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু।
পত্রের প্রথমে আমাদের সকলের মুজিবীয় শুভেচ্ছা নিবেন। আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।দোয়া করি মহান আল্লাহ পাক আপনাকে ও আপনার পরিবারের সকলকে বিভিন্ন বালামুসিবত হতে মুক্ত রাখুক সারাজীবন।
প্রিয় জননী মাতা আপনার সুদৃষ্টি কামনা করে বলছি, হতাশার করাল গ্রাসে আক্রান্ত হয়ে ৩৬ হাজার ৯৮৮ জন প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীর পরিবারে পক্ষে থেকে আপনাকে এই খোলা চিঠি লিখতে বসলাম এই আশায় যে, বৈষম্যের বেড়াজাল ছিন্নকারী, শোষিতের বন্ধু, স্বাধীনতার মহান স্থপতি ও মহা নায়ক,সকল রাখালের রাজা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে দীক্ষিত এই আমার মতো একজন নগণ্য মানুষের লেখা হয়তো কোন না কোন উপায়ে আপনার কাছে পৌঁছাবে।
প্রিয় জননেত্রী,
——————-
একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে আপনার ভূমিকা আজ দেশ ও দেশের বাহিরে গণ্ডি পেরিয়ে সমগ্র বিশ্বের কারো কাছে অজানা নয়। আপনার মহান নেতৃত্বে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছি। পদ্মা সেতুর নিজস্ব অর্থায়ন থেকে শুরু করে দেশের প্রতিটি খাতে সমৃদ্ধি এনে দেয়ার একমাত্র নেত্রী যে, শেখ হাসিনা তা বাংলাদেশ ও বর্হিবিশ্ব অনেক আগেই জেনেছে। দেশের আপাময় জনসাধারণের আশা-ভরসার শেষ আশ্রয়স্থল যে আপনি- তা আপনি নিজেও জানেন।
মমতাময়ী নেত্রী,
———————-
সমগ্র দেশ যখন উন্নয়নের জোঁয়ারে ভাসছে তখন আমরা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীরা দীর্ঘ ৭(সাত) বছর ধরে চরম হতাশায় নিম্নজ্জিত হচ্ছি। স্বাধীন বাংলাদেশে বসবাস করেও দিবা-রাত্রী ২৪ ঘন্টা ডিউটি করে আসছি। শুধু মাত্র একটি আশায় সেটা হলো আমাদের চাকুরী জাতীয় করন করা হবে।আপনার সৃষ্টি করা চাকরি করে, আমাদের পরিবার-পরিজন নিয়ে দু-বেলা,দু-মুঠো ডাল ভাতের স্থায়ী ব্যবস্থা করেছেন। আমরা সবাই বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারের সন্তান। অনুগ্রহ করে আমাদের দিকে সু নজর দিবেন এবং আগামী মুজিব বর্ষে অথবা ৬( ছয়)মাসের মধ্যে আমাদের চাকুরি জাতীয় করনের ঘোষনা দিবেন আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী।
প্রিয় বিশ্বনেত্রী,
———————
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং আপনার উন্নয়নের হাতকে শক্তিশালী ও ত্বরান্বিত করতে আমাদের মত আওয়ামীলীগ পরিবারের সন্তানের বিকল্প নেই। একমাত্র আওয়ামীলীগ পরিবারের সন্তান আমরা আমাদের চাকুরী জাতীয় করন করতে পারে আপনার সুনিপুণ নির্দেশনা গ্রহণ করে দেশের উন্নয়নকে বেগবান করতে। কিন্তু অতি দুঃখের সাথে বলতে হয়, আমরা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীরা সরকারের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছি সর্বশেষ বঞ্চিত হলাম চাকুরী জাতীয় করন থেকেও অনুগ্রহ করে আমাদের স্বাধীন বাংলাদেশে স্বাধীন ভাবে বাঁচার ব্যবস্থা করুন। আমাদের ২৪ ঘন্টা ডিউটির হাত থেক বাঁচান আমাদের চাকুরী জাতীয় করনের ব্যবস্থা করুন।
প্রিয় মাদার অব হিউম্যানিটি,
—————————————
আপনার সুবিবেচনাপূর্ণ একটি সঠিক পরামর্শই পারে এই সমস্যার সমাধান ও ৩৬ হাজার ৯৮৮ জন দপ্তরী কাম প্রহরী পরিবারের হতাশা দূর করতে। প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীদের চাকুরী জাতীয় করনের সুযোগ করে দিবেন- সে আশা ও ভরসা একমাত্র আপনার কাছেই আমরা করতে পারি মাননীয় প্রধানমন্ত্রী। কারণ আমরা বিশ্বাস করি, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা কখনো ভুল সিদ্ধান্ত নিতে পারেন না।
পরিশেষে আপনি সহ আপনার পরিবারের সকল সদস্যদের সর্বাঙ্গীণ মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে ও বাংলাদেশের সকল মেহনতি মানুষকে মুজিবীয় শুভেচ্ছা জানিয়ে বিদায় নিচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
জয় হউক বাংলার মেহনতি মানুষের।
ইতি-
বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল দপ্তরী কাম প্রহরীদের পক্ষে,
প্রণেতাঃ
মোঃ লোকমান হেকিম
দপ্তরী কর্মচারী কল্যাণ সমিতি সিলেট,জেলা
+8801712029888

About Bangla Gov Jobs

Check Also

অর্থনৈতিক ও সামাজিক বাস্তবতার জন্য পদ্মা সেতু

অর্থনৈতিক ও সামাজিক বাস্তবতার জন্য পদ্ম সেতু বাংলাদেশের গর্ব । বিশ্বব্যাংক এবং তার সঙ্গে আরও কয়েকটি দাতা গোষ্ঠী যখন পদ্মা সেতুতে অর্থায়ন করল না তখন এ দেশের সাহসী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সুচিন্তিতভাবে দেশে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেন। এটি ছিল তাঁর বিজ্ঞজনোচিত চিন্তা। এক সঙ্গে তিনি পদ্মা সেতুতে রেল ব্যবস্থাপনাও যুক্ত করেন। পদ্মা সেতু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *