ব্যাবিলন শিক্ষাবৃত্তি প্রকল্প-২০২২ আবেদন করবেন যেভাবে

ব্যাবিলন শিক্ষাবৃত্তি প্রকল্প ২০২২ | এসএসসি পাশকৃত শিক্ষার্থীদের জন্য ব্যাবিলন শিক্ষাবৃত্তির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ২০২১ সালে এসএসসি পাস ছাত্র-ছাত্রীদের জন্য ব্যাবিলন গ্রুপ শিক্ষা বৃত্তি প্রকল্পের ৯ম পর্ব ঘোষণা করা হয়েছে । সমাজের প্রতি দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে ব্যাবিলন শিক্ষাবৃত্তি প্রকল্প এর জন্য বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের আর্থিকভাবে অসচ্ছল অথচ মেধাবী শিক্ষার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

ব্যাবিলন শিক্ষাবৃত্তির আবেদন এর যোগ্যতা:

  • ২০২১ সালে এসএসসি পাশ শিক্ষার্থীরা আবেদন করতে পারবে।
  • জিপিএ ৫.০০ গোল্ডেন প্রাপ্তরা আবেদন করতে পারবেন।

আবেদনপত্রের সাথে সত্যায়িত যেসব কাগজপত্র জমা দিতে হবে:

  • শিক্ষাবৃত্তির জন্য আবেদন পত্র।
  • এসএসসি পরীক্ষার মার্কশিট ( সত্যায়িত)।
  • সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক আর্থিক অস্বচ্ছলতার সার্টিফিকেট (সত্যায়িত)।
  • কলেজে ভর্তির সনদ/ প্রমানপত্র (সত্যায়িত)
  • একটি পূর্ণাঙ্গ বায়োডাটা ( পূর্ণ ঠিকানা, টেলিফোন নম্বর, পরিবারের সদস্য সংখ্যা, তাদের পেশা, মোবাইল নাম্বার ও আয়ের বর্ণনা (সত্যায়িত) 

ব্যাবিলন শিক্ষাবৃত্তি প্রকল্প-২০২২

আবেদন পাঠানোর নিয়ম ও ঠিকাণা:

আগামী ০৬ মার্চ ২০২২ তারিখের মধ্যে আবেদনকারীর JPEG ফরমেটে ছবি (590 x 708 pixels) এবং উপরোক্ত ডকুমেন্টসমুহ স্ক্যান করে পিডিএফ ফাইল [email protected] ঠিকাণায় ইমেইল এর মাধ্যমে পাঠাতে হবে। ইমেইলের সাবজেক্টে Babylon Scholarship 2022 লিখতে হবে। ইমেইল ব্যতীত ব্যাবিলন গ্রুপে প্রেরিত সরাসরি কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

About Bangla Gov Jobs

Check Also

এনইউ ডিগ্রী (পাস) ফাইনাল পরীক্ষার সনদ পত্র বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২২

ডিগ্রী ফাইনাল পরীক্ষার সনদপত্র ২০২২:  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী পাস ফাইনাল পরীক্ষার সনদ পত্র বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসংক্রান্ত বিজ্ঞপ্তিটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১৩ এপ্রিল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৯ সালের ডি্গ্রী পাস ফাইনাল পরীক্ষার সনদপত্র …

Leave a Reply

Your email address will not be published.