বিবিএ ( অনার্স ) ইন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট দ্বিতীয় বর্ষ ৪র্থ সেমিস্টার পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি

২০১৯ সালের বিবিএ ( অনার্স ) ইন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট দ্বিতীয় বর্ষ ৪র্থ সেমিস্টার পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ০৫ /০৩/২০২০ তারিখ থেকে ২০১৯ সালের বিবিএ ( অনার্স ) ইন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট দ্বিতীয় বর্ষ ৪র্থ সেমিস্টার পরীক্ষার অনলাইনে আবেদন ফরম পূরণ করা যাবে।

 পরীক্ষার্থীর ডাটা এন্ট্রি , নিশ্চয়ন , বিবরণী ফরম পূরণ ও জমা দেয়ার তারিখঃ

  •  পরীক্ষার্থী কর্তৃক অনলাইনে ফরম পূরণের আবেদন করার তারিখ: ০৫ /০৩/২০২০ হতে ১৫/০৩/২০২০ পর্যন্ত
  •  শিক্ষার্থী কর্তৃক প্রিন্টকৃন্ত আবেদন ফরম কলেজে জমা দেয়ার শেষ তারিখ: ১৫ /০৩ /২০২০ তারিখ
  •  শিক্ষার্থীর ডাটা নিশ্চয়ন করার তারিখ ( কলেজ কর্তৃক ): ১৬ / ০৩ / ২০২০
  •  গােনালী সেবার মাধ্যমে টাকা জমার তারিখ (কলেজ কর্তৃক): 18/03/2020
  • Pay Slip , ফি বিবরণী , ও অন্যান্য কাগজপত্র সষ্টি শথির জমার তারিখ: ১৯ /০৩ /২০১০

  • আমেদাকারীকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ( www . nu . ac . bd . info/thm ) form Fill – up এ গিয়ে Apply to online form Fill – up ( For student ) লিংকে ক্লিক করে নিজের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে ও ওয়েবসাইটর নির্দেশনা থানুযায়ী নিজের ডাটা এন্ট্রি করতে হবে । ডাটা এন্ট্রির প্রক্রিয়া সম্পন্ন হলে , অনলাইন থেকে একটি পূরণকৃত আবেদন ফরম প্রিন্ট করে  নিতে হবে ।পূরণর্কৃত ফরমটিতে  পরীক্ষার্থীর বিষয় কোড় এবং , ফি উল্লেখ থাকবে ।
  • ফিসহ প্রিন্টকৃত আবেদন ফরমে দুইটি অংশ থাকবে । উভয় অংশে অধ্যক্ষ স্বাক্ষর করার পর উপরের অংশ পরীক্ষার্থী সংরক্ষণ করবে এবং নিচের অংশটি আবেদকারী স্বাক্ষর করে কলেজ কর্তৃক নির্ধারিত ডেস্কে জমা দিতে হবে।

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের বিবিএ প্রফেশনাল ১ম এবং ৩য় সেমিস্টার পরীক্ষার সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিনে ২০২০ সালের বিবিএ (প্রফেশনাল) ১ম বর্ষের ১ম সেমিস্টার এবং বিবিএ (প্রফেশনাল) ২য় বর্ষের ৩য় সেমিস্টার পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে ১ম বর্ষের ১ম সেমিস্টার পরীক্ষা আগামী ১২ ডিসেম্বর ২০২১ তারিখ থেকে এবং ২য় বর্ষের ৩য় সেমিস্টার পরীক্ষা আগামী ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে। সময়সূচীতে উল্লেখিত দিনগুলিতে সকাল ০৯ টা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *