Breaking News

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সকল পরীক্ষা স্থগিত সংক্রান্ত বিজ্ঞপ্তি

করোনা ভাইরাসের কারণে দেশের সকল স্কুল-কলেজ,মাদ্রাসা সহ সব শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে সরকার। এর পেক্ষিতে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সকল পরীক্ষ স্থগিত করেছে কারিগরি শিক্ষা বোর্ড।

এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কারিগরি শিক্ষা বোর্ড। কারিগরি শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সকল শিক্ষা প্রতিষ্ঠান ১৭-০৩-২০২০ খ্রিঃ হতে ৩১-০৩-২০২০ খ্রিঃ পর্যন্ত বন্ধ ঘোষণা করায় বাংলাদেশ কাগিররি শিক্ষা বোর্ডের অধিনে পরিচালিত সকল শিক্ষা ক্রমের উক্ত সময়ের পরীক্ষ সমুহ (NTVQF এর অধিন CBT&A ) এর এসেসমেন্ট সহ ) স্থগিত করা হলো। সরকারের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে স্থগিত কৃত পরীক্ষা সমূহের সময়সূচী পরবর্তীতে ঘোষণা করা হবে।

কারিগরি শিক্ষাবোর্ডের সকল পরিক্ষা স্থগিত সংক্রান্ত বিজ্ঞপ্তি

About Bangla Gov Jobs

Check Also

কত নম্বরে হবে এইচএসসি পরীক্ষা, জানালেন শিক্ষামন্ত্রী

২০২১ সালের এইচএসসি পরীক্ষায় অংশ নেবে ১৪ লাখ শিক্ষার্থী। কিন্তু বিষয় প্রতি পরীক্ষার সময় কতটুকু এবং কত নম্বরে হবে, তা নিয়ে দুঃশ্চিন্তায় ছিলো শিক্ষার্থী-অভিভাবকরা। হস্পতিবার সচিবালয়ে এসব প্রশ্নের উত্তর দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। যার ফলে স্পষ্ট হলো পরীক্ষার সময় ও নম্বর। ২০২১ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থীরা এমসিকিউ ২৫টির মধ্যে ১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *