বছরের প্রথম দিনেই পাঠ্যপুস্তক বিতরণ করেছে ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ

নতুন বছরের প্রথম দিনেই সারাদেশে একযোগে প্রাক-প্রাথমিক থেকে নবম শ্রেণির চার কোটি শিক্ষার্থীর হাতে তুলে দেয়া হচ্ছে  ঝকঝকে তকতকে নতুন পাঠ্যবই। এ উপলক্ষে দিনটিকে ‘পাঠ্যপুস্তক বিতরণ কর্মসূচি’ হিসেবে পালন করছে রাজধানীর রামপুরার বনশ্রীতে অবস্থিত ডিজিটালাইজড মডেল শিক্ষা প্রতিষ্ঠান “ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ”।

শনিবার (১ জানুয়ারি) নতুন বছরের প্রথম দিনেই উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্য বিধি মেনে  শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ আবু আবদুল্লাহ মু. বায়জিদের সার্বিক নির্দেশনায় বই বিতরণ কর্মসূচি ছিল উৎসব মুখর। বছরের প্রথম দিনেই নতুন বই পেয়ে উল্লাস প্রকাশ করে প্রতিষ্ঠানের শতশত শিক্ষার্থী।

করোনা পরিস্থিতির মধ্যেও যথাসময়ে প্রায় সাড়ে চার কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যে নতুন বই তুলে দিয়েছে সরকার।  স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে নতুন বই তুলে দিয়েছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো।

About Bangla Gov Jobs

Check Also

কুয়েটে হুয়াওয়ের ‘সিডস ফর দ্য ফিউচার ২০২২ বাংলাদেশ’ রোড শো-নিবন্ধন প্রক্রিয়া উন্মুক্ত

হুয়াওয়ের ফ্ল্যাগশিপ সিএসআর প্রোগ্রাম ‘সিডস ফর দ্যা ফিউচার ২০২২, বাংলাদেশ’ রোড শো সম্প্রতি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) অনুষ্ঠিত হয়েছে। রোড শোটি বিশ্বের শীর্ষস্থানীয় আইসিটি অবকাঠামো এবং সেবাদাতা প্রতিষ্ঠানটির মাসব্যাপী উদ্যোগের একটি অংশ। অনুষ্ঠানে কুয়েটের ইইই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ সাইফুর রহমান; কুয়েটের অন্যান্য অনুষদ সদস্য এবং হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের পাবলিক …

Leave a Reply

Your email address will not be published.