Breaking News

নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ আইন অনুষদের শিক্ষা সমাপনী সংবর্ধনা

২৯ ফেব্রুয়ারি ২০২০, শনিবার সন্ধ্যায়, নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর আইন অনুষদ ফল ২০১৮ ও স্প্রিং ২০১৯ সেমিস্টারের স্নাতক ও স্নাতকত্তোর সমপন্নকারী শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সমাপনী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাপিলেট ডিভিশনের মাননীয় বিচারপতি জনাব মির্জা হুসাইন হায়দার। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

আইন অনুষদের ডীন প্রফেসর আবু জায়েদ মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ার হোসেন ও ট্রেজারার প্রফেসর ড. মো. একরামুল ইসলাম, প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ুন কবির, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ একরামুল ইসলাম ও উপদেষ্টা ড. মো. শামসুল আরেফিন।

প্রধান অতিথি বিচারপতি জনাব মির্জা হুসাইন হায়দার তাঁর বক্তব্যে শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানান। তিনি শিক্ষার্থীদেরকে বলেন, ‘দেশ ও সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনজীবীদের সবচেয়ে বেশি ভূমিকা পালন করতে হবে। আর আপনারা যারা আইনজীবী হবেন তাদের প্রচুর পড়তে হবে এবং শিখতে হবে।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভাগীয় প্রধানগন, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্নাতক ও স্নাতকউত্তর ডিগ্রিধারী ছাত্র-ছাত্রীদের ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানানো হয়।

About Bangla Gov Jobs

Check Also

গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগে শিক্ষক নিয়োগে ১২ বানান ভুল

ভুলে ভরা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। গত ২৫ নভেম্বর ২০২১ রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো: মোরাদ হোসেন স্বাক্ষরিত বাংলা বিভাগের সহকারী অধ্যাপকের জন্য এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখা যায়, সম্পূর্ণ বিজ্ঞপ্তিতে প্রায় ১২ টি বানান ভুল রয়েছে। এদের মধ্যে বিজ্ঞপ্তির শুরুতেই সহকারী অধ্যাপক বানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *