দেশে কৃষি অর্থায়নের সুবিধার্থে ইউসিবি’র সাথে আইফার্মারের পার্টনারশিপ

দেশজুড়ে কৃষকদের আর্থিক সুবিধা প্রদানের লক্ষ্যে সম্প্রতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে আইফার্মার। এ নিয়ে তৃতীয় আর্থিক প্রতিষ্ঠানের সাথে পার্টনারশিপ করেছে আইফার্মার, যার মাধ্যমে সরাসরি আর্থিক প্রতিষ্ঠান থেকে কৃষি ঋণের সুবিধা প্রদানের পরিকল্পনা করছে আইফার্মার। এই পার্টনারশিপের মূল লক্ষ্য হল সারা বাংলাদেশের কৃষকদের জন্য অর্থায়ন সহজতর করা।

আইফার্মারের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেশনস অফিসার জামিল এম আকবরএবং ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আরিফ কাদ্‌রী চুক্তিতে স্বাক্ষর করেন। আইফার্মারের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মো. ফাহাদ ইফাজ এবং পার্টনারশিপ অ্যান্ড গ্রোথের প্রধান তাহমিদ হাসান। ইউসিবি’র পক্ষ থেকে ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ আলম ভূঁইয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন।

আইফার্মারের প্রধান নির্বাহী ও সহ-প্রতিষ্ঠাতা ফাহাদ ইফাজ বলেন, “দেশজুড়ে কৃষকদের প্রয়োজনীয় আর্থিক সহযোগিতার ক্ষেত্রে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এর সাথে পার্টনারশিপ করতে পেরে আমরা আনন্দিত। এই পার্টনারশিপের মাধ্যমে আমরা ব্যাংকের সহযোগিতায় কৃষি ঋণ প্রদান, রিস্ক এসেসমেন্ট সহ কৃষকদের সার্বিক সহযোগিতা করতে সক্ষম হব।”

About Bangla Gov Jobs

Check Also

নদীভাঙন কবলিত কয়রায় শেখ হাসিনার ১২০ গৃহ উপহার

ভূমিহীন-গৃহহীনদের একটি সুন্দর ঘরের স্বপ্ন পূরণের দ্বিতীয় ধাপে খুলনার কয়রায় ১৩০ পরিবার পেলো একটি আধাপাকা স্বপ্নের বাড়ি। মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এসব ঘর ও জমিসহ ঘর দেওয়া হয়। প্রধানমন্ত্রীর উপহার পেয়ে ঘরে ঘরে আনন্দ সুখের জোয়ার বইছে। রবিবার (২০ জুন ) সকাল ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে আনুষ্ঠানিকভাবে এক যোগে সারা দেশে …

Leave a Reply

Your email address will not be published.