ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২০ – ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২০ প্রকাশ

ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২, ডিগ্রি ১ম বর্ষ ফলাফল ২০২২, ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট 2022 :  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার ফল ১৬-০৫-২০২২ তারিখ প্রকাশ হয়েছে। এ ফলাফলে পাশের হার ৮৭ দশমিক ৩৯ শতাংশ।

সোমবার (১৬ মে)  বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এবার সারা দেশে ৭১১টি কেন্দ্রে ১ হাজার ৮৯৮টি কলেজের ২ লাখ ৩৫ হাজার ৫৭০ জন শিক্ষার্থী ২০২০ খ্রিষ্টাব্দের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

ডিগ্রি ১ম বর্ষ পরিক্ষার রেজাল্ট কিভাবে দেখবো?

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ( রেজাল্ট) ২০২০ দেখুন এখানে

২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি

মোবাইলে এসএমএস এর মাধ্যমে ডিগ্রি ফলাফল জানার নিয়মঃ

যে কোনো অপারেটরের মোবাইল থেকে মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে
NU<স্পেস>DEG<স্পেস>Reg No
পাঠাতে হবে 16222 নম্বরে।

আপনার গ্রেড গণনা করতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের গ্রেডিং সিস্টেম জেনে নিন এই লিংক থেকে।

ফলাফল সম্পর্কে কোনো পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোনো আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের এক মাস এর মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর লিখিতভাবে জানাতে হবে। এরপর আর কোনো আপত্তি/অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

অনুপস্থিত পরীক্ষার্থীর ফলাফল সংশোধনের আবেদন করা যাবে এই লিঙ্ক থেকে। এ ফল পুনঃনিরীক্ষণের জন্য আগামী অনলাইনে আবেদন করা যাবে। ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের পদ্ধতি জেনে নিন এখান থেকে।

About Bangla Gov Jobs

Check Also

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২২ – ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২ প্রকাশ

ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২, ডিগ্রি ১ম বর্ষ ফলাফল ২০২২, ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট 2022 :  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার ফল ১৬-০৫-২০২২ তারিখ প্রকাশ হয়েছে। এ ফলাফলে পাশের হার ৮৭ দশমিক ৩৯ শতাংশ। সোমবার (১৬ মে)  বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান …

Leave a Reply

Your email address will not be published.