Breaking News

জার্মানির ফ্রাঙ্কফুর্ট আন্তর্জাতিক বই মেলায় প্রদর্শিত হবে ড. করীমের দু’টি বই

জার্মানির ফ্রাঙ্কফুর্ট আন্তর্জাতিক বই মেলায় প্রদর্শণীর জন্য বাংলাদেশের বিশিষ্ট গবেষক, শিক্ষাবিদ প্রফেসর ড. আনোয়ারুল করীম বিরচিত The Ballad of a Patriot Ges Water and Culture in Bangladesh নির্বাচিত হয়েছে। আগামী ১৪ অক্টোবর ২০২০ এই আন্তর্জাতিক বই মেলা অনুষ্ঠিত হবে।

The Ballad of a Patriot বঙ্গবন্ধুর দুঃসাহসিক জীবন ও কর্মকান্ডের ওপর একজন দেশ প্রেমিকের জয়গাঁথা হিসেবে লিখিত।

The Ballad of a Patriot গ্রন্থটি গত আগস্ট ২০২০ সালে বীকন পাবলিকেশনস, ঢাকা কর্তৃক প্রকাশিত। Culture in Bangladesh ২০১৬ সালে প্রকাশিত।

গ্রন্থ দু’টি ইতোমধ্যে বাংলাদেশসহ বিদেশে সুনাম অর্জন করেছে এবং পন্ডিতদের কাছে সমাদৃত হয়েছে।

প্রফেসর ড. করীম হার্ভার্ড বিশ্ববিদ্যালয় Divinity School এ ভিজিটিং স্কলার হিসেবে যুক্তি ছিলেন। বর্তমানে তিনি নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর অধ্যাপক, উপদেষ্টা এবং বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

About Bangla Gov Jobs

Check Also

গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগে শিক্ষক নিয়োগে ১২ বানান ভুল

ভুলে ভরা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। গত ২৫ নভেম্বর ২০২১ রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো: মোরাদ হোসেন স্বাক্ষরিত বাংলা বিভাগের সহকারী অধ্যাপকের জন্য এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখা যায়, সম্পূর্ণ বিজ্ঞপ্তিতে প্রায় ১২ টি বানান ভুল রয়েছে। এদের মধ্যে বিজ্ঞপ্তির শুরুতেই সহকারী অধ্যাপক বানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *