জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রি পাস ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ করবেন যেভাবে

গত ০৯-০২-২০২২ তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। প্রকাশিত ফলাফলে যারা কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে পারেননি তাদেরকে পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। চলুন জেনে নেওয়া যাক ডিগ্রি পাস ৩য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের পদ্ধতিঃ

আবেদনের সময়সীমাঃ ১৭-০২-২০২২ তারিখ হতে ১০-০৩-২০২২ তারিখ দুপুর অনলাইনে আবেদন করা যাবে এবং ব্যাংকে আবেদন ফি জমা দেওয়া যাবে।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। এছাড়াও বিভিন্ন মোবাইল ও অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে ফি জমা দেওয়া যাবে। ফি জমা দেওয়ার সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

বোর্ড চ্যালেঞ্জ বা ফলাফল পুন:নিরীক্ষণ করার সঠিক নিয়ম ভিডিও তে দেখতে এখানে ক্লিক করুন


সতর্কতাঃ রেজিস্ট্রেশন নম্বর যথাযথভাবে পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

আবেদনের ফিঃ প্রতি পত্রের পুন:নিরীক্ষণের আবেদনের জন্যে ৫০০ টাকা করে ফি প্রদান করতে হবে।

ফলাফলঃ পুন:নিরীক্ষণের ফলাফল যথাসময়ে আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়া অনলাইনে উক্ত ফলাফল প্রকাশ হওয়া মাত্র এই লিংকে পাওয়া যাবে।

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) ভর্তির মাইগ্রেসন ও কোটার রেজাল্ট ২০২২ প্রকাশ

মাস্টার্স প্রিলি ভর্তির কোটার রেজাল্ট ২০২২ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে ভর্তি কার্যক্রম এর মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও কোটার মেধা তালিকা ১০ মে প্রকাশ করা হবে। উল্লেখিত দিন বিকাল ৪টার পরে যে কোন সময় এস.এম.এস এবং রাত ৯টার পরে অনলাইনে ফলাফল প্রকাশ করা হবে। চলুন জেনে নেওয়া যাক …

Leave a Reply

Your email address will not be published.