জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার পুন:সংশোধিত সময়সূচী প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ (বিশেষ) পরীক্ষার সময়সূচী:  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই সংশোধিত সময়সূচী প্রকাশ করা হয়েছে।  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ ২০১১-১২, ২০১২-১৩ শিক্ষাবর্ষের গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের বিশেষ পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে।

প্রকাশিত সংশোধিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা ২২/০৯/২০২১ তারিখ থেকে শুরু হয়ে ২৯/০৯/২০২১ তারিখ পর্যন্ত  অনুষ্ঠিত হবে। প্রতিটি পরীক্ষা দুপুর ১: ৩০ টায় আরম্ভ হবে।

 প্রকাশিত সময়সূচী আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী

[অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার পুন:সংশোধিত রুটিন ২০১৮ ডাউনলোড করুন]

ব্যবহারিক পরীক্ষার সময়সূচীঃ তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পর ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময় পরীক্ষার্থীদেরকে স্ব-স্ব কলেজে যোগাযোগ করে জেনে নিতে হবে।

About Bangla Gov Jobs

Check Also

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২২ – ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২ প্রকাশ

ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২, ডিগ্রি ১ম বর্ষ ফলাফল ২০২২, ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট 2022 :  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার ফল ১৬-০৫-২০২২ তারিখ প্রকাশ হয়েছে। এ ফলাফলে পাশের হার ৮৭ দশমিক ৩৯ শতাংশ। সোমবার (১৬ মে)  বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান …

Leave a Reply

Your email address will not be published.