জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স প্রফেশনাল ভর্তির রিলিজ স্লিপের মেধাতালিকা জানবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের স্নাতকোত্তর (প্রফেশনাল) বিএড, বিপিএড, বিএমএড, বিএসএড, এমএড, এমএসএড, এমপিএড ও এলএলবি শেষ পর্ব কোর্সসমূহের অনলাইন ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা ০৫ এপ্রিল ২০২২ তারিখ প্রকাশ করা হবে। ঐদিন বিকাল ৪ টার পর প্রথমে এসএমএস এ তারপর রাত ৯ টার পর অনলাইনে এই ফলাফল প্রকাশ করা হবে।

রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ০৫/০৪/২০২২ তারিখ থেকে ১২/০৪/২০২২ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ ও এর প্রিন্ট কপি সংগ্রহ করতে হবে। শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি ০৬/০৪/২০২২ তারিখ থেকে ১৩/০৪/২০২২ তারিখের মধ্যে সংশ্লিষ্ট কলেজ কর্তৃক নির্ধারিত মোবাইল ব্যাকিং এর মাধ্যমে জমা দিতে হবে। চলুন জেনে নেওয়া যাক কিভাবে জানা যাবে এই ফলাফল…

এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখবেন যেভাবেঃ

রিলিজ স্লিপের মেধা তালিকা প্রথমে উল্লেখিত দিনে বিকেল ৪ টার পর এসএসএস পদ্ধতিতে প্রকাশ করা হবে। এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার পদ্ধতি নিচে দেওয়া হলোঃ

যেকোন মোবাইল এর মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ

NU<space>ATPM<space>Roll No

এরপর পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

অনলাইনে ফলাফল দেখবেন যেভাবেঃ

রিলিজ স্লিপের মেধা তালিকা উল্লেখিত দিনে রাত ৯ টায় প্রকাশ হবে। প্রকাশ হওয়ার পর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি’র এই পোস্টের মধ্যে দেওয়া ফরমে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করে ফলাফল দেখতে পাবেন।

অনলাইনে মাস্টার্স প্রফেশনাল ভর্তির ফলাফল দেখতে এখানে লগিন করুনঃ

ফলাফল দেখতে এখানে ক্লিক করুন


জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রফেশনাল রিলিজ স্লিপে ভর্তির সময়সীমাঃ

  • রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চুড়ান্ত ভর্তি ফরম পূরণ ও এর প্রিন্ট কপি সংগ্রহের তারিখঃ ০৫/০৪/২০২২ তারিখ থেকে ১২/০৪/২০২২ তারিখ।
  • মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি সংশ্লিষ্ট কলেজ কর্তৃক নির্ধারিত মোবাইল ব্যাকিং এর মাধ্যমে জমা দেয়ার সময়সীমাঃ ০৬/০৪/২০২২ তারিখ থেকে ১৩/০৪/২০২২ তারিখ।
  • সংশ্লিষ্ট কলেজ কর্তৃক মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি নিশ্চয়নের সময়সীমাঃ ০৬/০৪/২০২২ তারিখ থেকে ১৬/০৪/২০২২ তারিখ।

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) ভর্তির মাইগ্রেসন ও কোটার রেজাল্ট ২০২২ প্রকাশ

মাস্টার্স প্রিলি ভর্তির কোটার রেজাল্ট ২০২২ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে ভর্তি কার্যক্রম এর মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও কোটার মেধা তালিকা ১০ মে প্রকাশ করা হবে। উল্লেখিত দিন বিকাল ৪টার পরে যে কোন সময় এস.এম.এস এবং রাত ৯টার পরে অনলাইনে ফলাফল প্রকাশ করা হবে। চলুন জেনে নেওয়া যাক …

Leave a Reply

Your email address will not be published.