জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা গ্রহণ সংক্রান্ত জরুরি নির্দেশনা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা গ্রহণ সংক্রান্ত জরুরি নির্দেশনা সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ০৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়ে অবহিত করা হয়।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের কোভিড পরিস্থিতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন চলমান বিভিন্ন পরীক্ষা সংশোধিত সময়সূচী অনুযায়ী আগামী ০৭/০২/২০২২ তারিখ থেকে শুরু হবে।

পরীক্ষা গ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত ৫টি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি অনুসরনের জন্য সকলকে অনুরোধ করা হয়েছে। নির্দেশনাটি লেখাপড়া বিডির পাঠকদের জন্য নিচে তুলে দেওয়া হলোঃ

কোভিড-১৯ পরিস্থিতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা গ্রহণ সংক্রান্ত জরুরি নির্দেশনা

উল্লেখ্য, দেশে করোনাভাইরাসের নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের ঊর্ধ্বমুখী সংক্রমণ ও বিস্তার রোধে গত ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করা হয়। সেই সঙ্গে সব ক্লাস-পরীক্ষা স্থগিত করা হয়। পরবর্তীতে জাতীয় বিশ্ববিদ্যালয় ৭ ফেব্রুয়ারি থেকে পরীক্ষা গ্রহণের উদ্দেশ্যে সংশোধিত সময়সূচী প্রকাশ করে। চলমান ছুটি ৬ ফেব্রুয়ারির পর আরো দুই সপ্তাহ বাড়ানো হলেও পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে সংশোধিত সময়সূচী অনুযায়ী আগামী ০৭/০২/২০২২ তারিখ থেকে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

About Bangla Gov Jobs

Check Also

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২২ – ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২ প্রকাশ

ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট ২০২২, ডিগ্রি ১ম বর্ষ ফলাফল ২০২২, ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট 2022 :  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার ফল ১৬-০৫-২০২২ তারিখ প্রকাশ হয়েছে। এ ফলাফলে পাশের হার ৮৭ দশমিক ৩৯ শতাংশ। সোমবার (১৬ মে)  বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান …

Leave a Reply

Your email address will not be published.