“চট্টগ্রাম জামেয়া কামিল মাদরাসায় দাখিল পরীক্ষায় ঈর্ষণীয় সাফল্যে- ৯১ জন জিপিএ ৫”

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে ২০২১ খ্রি. অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা শতভাগ পাশের সাফল্য অর্জন করেছে। ২৪১ জন পরীক্ষার্থীর মধ্যে ‘এ’ প্লাস ৯১ জন, ‘এ’ ১৩১ জন, ‘এ-’ মাইনাস ১৬ জন ও বি গ্রেড- ০৩ জন।

উল্লেখ্য, ১৯৫৪ সালে মহান অলিয়ে কামিল হযরতুলহাজ্ব আল্লামা হাফেয ক্বারী সৈয়্যদ আহমদ শাহ্ সিরিকোটি (রহ.) এর হাতে প্রতিষ্ঠার পর হতে জামেয়া দেশ-জাতির উন্নয়নে ও মাযহাব-মিল্লাত প্রসারে ব্যাপক অবদান রেখে আসছে।

দেশের বৃহত্তম দ্বীনি সংস্থা আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় পরিচালিত মাদরাসাটি একাধিকবার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে সরকার কর্তৃক স্বীকৃতি ও স্বর্ণ পদক অর্জন করেছে ।

অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়্যদ মুহাম্মদ অছিয়র রহমান এ সফলতার জন্য পরিচালনা পর্ষদ, শিক্ষক মন্ডলী, অভিভাবকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

About Bangla Gov Jobs

Check Also

শ্রমিকের অধিকার : ধর্মীয় দৃষ্টিকোণ

প্রত্যেক ব্যক্তির নিজস্ব দৈহিক, মানসিক ও কৌশলগত শক্তি আছে। এগুলি কাজে বিনিয়োগ করার নাম শ্রম। শ্রমের বিনিময়ে অর্থ উপার্জনকারী ব্যক্তি শ্রমিক। ইসলামে শ্রমিকের মর্যাদা ও গুরুত্ব প্রদান করা হয়েছে। কেননা, শ্রমিকই হলো সকল উন্নয়ন ও উৎপাদনের চাবিকাঠি। শ্রমের দ্বারা মানুষ তার ভাগ্যের দ্বার উন্মোচন করতে সক্ষম হয়।এ প্রসঙ্গে  কোরআনুল করিমে ইরশাদ হচ্ছে – “নিশ্চয়ই আমি …

Leave a Reply

Your email address will not be published.