কয়রায় নবাগত ইউএনও’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো. ইকবাল হোসেন, খুলনা (কয়রা): খুলনার কয়রা উপজেলার নবাগত  নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস নতুন কর্মস্থলে যোগদান করায় ১৫ জুলাই (বুধবার) বিকাল  ৩ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে, উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসারবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও সুধীজনের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে এবং উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম এর প্রধান অতিথিতে সভাটি পরিচালনা করেন ইউ আর সি নাজমুল হুদা।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম বলেন, আম্পান ক্ষতিগ্রস্ত কয়রা উপজেলার মানুষের দুরাবস্থায় নিজের সবটা দিয়ে সেবা দেয়ার চেষ্টা করছি এবং ভবিষ্যতে  ধর্ম-দল-মত নির্বিশেষে সকলের সেবায় কাজ করতে চাই।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস  বলেন, মহামারী করোনা ভাইরাসে সারা বিশ্ব  আতঙ্কিত, এই সংকটময় সময়ে জীবনের মায়া ত্যাগ করে  মানুষের পাশে আছি এবং থাকবো। আম্পানের আঘাতে ক্ষতিগ্রস্ত উপকূলীয় কয়রাকে এগিয়ে  নিতে  তিনি সকলের সহযোগিতাও কামনা করেন।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন দক্ষিণ বেদকাশী ইউ পি চেয়ারম্যান জি এম কবি শামসুর রহমান, কয়রা সদর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, অধ্যক্ষ ড: চয়ন কুমার রায়, নির্বাচন অফিসার মো: হজরত আলী, যুব উন্নয়ন অফিসার আব্দুর রশিদ, সাংবাদিক মোস্তফা শফিকুল ইসলাম, মো: রিয়াসাদ আলী,  বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান বিশিষ্ট আইনজীবী ও সমাজ সেবক এ্যাড: আরাফাত হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম (টিংকু) প্রমুখ।

 
 
 

About Bangla Gov Jobs

Check Also

নেই চেয়ারম্যান ও সিনিয়র শিক্ষক, পরীক্ষা বর্জন ও আন্দোলন করছে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: প্রতিটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে হলো উচ্চশিক্ষা অর্জন করা। উচ্চশিক্ষা নিশ্চিতে সবথেকে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ। তবে এক্ষেত্রে অনেকটা ব্যতিক্রম গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। বিশ্ববিদ্যালয়টিতে পর্যাপ্ত শিক্ষক না থাকার কারণে শিক্ষক নিয়োগের দাবিতে আন্দোলন করছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগেই রয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *