ক্লাসে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা

শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের যেসব পরীক্ষা স্থগিত রয়েছে- সেগুলো নেওয়া হবে বলে জানানো হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী- আগামী ২৪ মে থেকে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ে শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম শুরু হবে। একইসঙ্গে ২৪ মে থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত হয়ে যাওয়া পরীক্ষাও শুরু হবে। 

সেসব পরীক্ষার সংশোধিত সময়সূচি অতিসত্ত্বর বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রকাশ করা হবে। শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতি নেওয়ার জন্য আহ্বান জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের অনলাইন ক্লাসে অংশ নিয়ে পড়াশোনা চালিয়ে যাওয়ারও নির্দেশনা দেওয়া হয়েছে বলেও উল্লেখ করা হয় ওই বিজ্ঞপ্তিতে।

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে ডিগ্রি পাশ কোর্সে ভর্তির ১ম মেধা তালিকা প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষ ১ম বর্ষ স্নাতক (পাস) অর্থাৎ ডিগ্রি কোর্সে ভর্তি কার্যক্রমের ১ম মেধা তালিকা আজ ২৩ ডিসেম্বর প্রকাশ করা হয়েছে। বিকাল ৪টার পরে এস.এম.এস এবং রাত ৯টার পরে অনলাইনে ফলাফল পাওয়া যাবে। এই পোস্টে আমি উক্ত ফলাফল দেখার সকল পদ্ধতিসহ ফলাফল পাওয়ার পরবর্তী করণীয় বিষয়গুলো নিয়ে আলোচনা করবো। তাহলে চলুন জেনে নেওয়া যাক… …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *