একাদশে ভর্তির জন্য কলেজে জমা দিতে হবে না প্রশংসাপত্র সহ অন্যান্য কাগজপত্র

২০২১-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে কলেজ ভর্তিতে শিক্ষার্থীদের একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশংসাপত্রসহ অন্যান্য কাগজপত্র জমা দেয়ার প্রয়োজন নেই বলে জানিয়েছে বাংলাদেশ আন্ত: শিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটি।

 মঙ্গলবার কমিটির সভাপতি প্রফেসর মু জিয়াউল হক স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ মহামারির কারণে স্বাস্থ্য বিধি অনুসরণের লক্ষ্যে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নিকট থেকে একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশাংসাপত্রসহ কোন প্রকার প্রামাণ্যপত্র জমা/গ্রহণের প্রয়োজন নেই। একই কারণে পূর্ব নির্ধারিত ভর্তির সময়সীমা ১৩, ১৪ এবং ১৫ সেপ্টেম্বর থেকে বৃদ্ধি করে ১৭ সেপ্টেম্বরর পর্যন্ত করা হলো।

“কোভিড-১৯ মহামারির উন্নতি হলে সুবিধামত সময়ে সত্যায়িত একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশাংসাপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা/গ্রহণ প্রদান করতে বলা হলো। তাছাড়া কোটাপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে অবশ্যই কোটা প্রাপ্তির উপযুক্ত প্রামাণ্য সনদ দাখিল সাপেক্ষে ভর্তি হতে হবে।”

 

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির মেধা তালিকা প্রকাশ

অনার্স প্রফেশনাল ভর্তির রেজাল্ট ২০২১ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যকমের এল এল বি ১ম পর্ব/পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্ণালিজম/ ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/ মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)/ এম বি এ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং/মাস্টার্স ইন অ্যাপ্লাইড ক্রিমিনোলজি এন্ড পুলিশ ম্যানেজমেন্ট/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন স্পোর্টস সায়েন্স/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *