এইচএসসি ও সমমানের ফল শনিবার

অবশেষে এইচএসসি ও সমমানের পরীক্ষা ছাড়াই মূল্যায়নভিত্তিক ফল প্রকাশের তারিখ নির্ধারণ করেছে সরকার। আগামীকাল শনিবার সকাল ১০টায় এ ফল প্রকাশ করা হবে। 

শুক্রবার শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা এম এ খায়ের সমকালকে জানান, আগামীকাল শনিবার সকাল সাড়ে ১০টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে ফল প্রকাশের অনুষ্ঠান হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে গণভবন থেকে অনলাইনে যুক্ত থাকবেন। 

ফল প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিসহ মন্ত্রণালয় ও বোর্ড সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এর আগে বিশেষ পরিস্থিতিতে পরীক্ষা ছাড়াই ফল প্রকাশের আইনের গেজেট প্রকাশিত হয়। ফলে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসএসি) ও এসএসসি পরীক্ষার ভিত্তিতে ২০২০ সালের এইচএসসির ফল প্রকাশের বিষয়টি নিশ্চিত হয়ে যায়। এরপর প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সময় চেয়ে চিঠি পাঠানো হয় এবং তার সম্মতির জন্য অপেক্ষা করা হয়।

About Bangla Gov Jobs

Check Also

নার্সিং ও মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

সরকারি–বেসরকারি নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষাপ্রতিষ্ঠানের ২০২০-২১ শিক্ষাবর্ষের বিএসসি ইন নার্সিং ও ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।  সোমবার নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের (http://bnmc.teletalk.com.bd/ প্রকাশ করা হয়। বিএসসি ইন নার্সিং কোর্সে নির্বাচিত প্রার্থীদের তালিকা বিএসসি ইন নার্সিং কোর্সে সরকারি প্রতিষ্ঠানে অপেক্ষমাণ প্রার্থীদের তালিকা বিএসসি ইন নার্সিং কোর্সে সরকারি প্রতিষ্ঠানে মুক্তিযোদ্ধা কোটায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *