ইউল্যাবে ‘রেহানা মরিয়ম নূর’-এর বৈকল্পিক চলচ্চিত্র প্রদর্শন এবং আলোচনা

ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মিডিয়া ক্লাব কর্তৃক বহুল আলোচিত চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’ এর একটি বৈকল্পিক চলচ্চিত্র প্রদর্শনী এবং আলোচনার আয়োজন করা হয়েছে।

সিনেমা প্রদর্শনী এবং আলোচনায় হাজির হয়েছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন, সাথে আরো ছিলেন আফিয়া তাবাসসুম বর্ণ (অভিনেত্রী), মাহমুদুল হাসান সাকিব (লাইন প্রযোজক), ইয়াসির আল হক (প্রধান সহকারী পরিচালক, কাস্টিং ডিরেক্টর) ইভেন্টটি দুটি বিকল্প প্রদর্শনীর ব্যবস্থা রয়েছিল, প্রথমটি সকাল ১১.৩০ টায় এবং দ্বিতীয়টি বিকাল ৩.০০ টায়। এছাড়াও, আলোচনা সভার আয়োজন করা হয়েছিল যেখানে চলচ্চিত্রের ব্যাপারে গুরুত্বপূর্ণ মতবাদ দেন চলচ্চিত্রটির কলাকুশলীরা।

অনুষ্ঠানটি শেষ হয় বিকেল ৫টায়। শ্রোতারা ইতিবাচক পর্যালোচনা এবং চলচ্চিত্রটি সম্পর্কে সন্তুষ্টি নিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করে এবং ইউল্যাব শিক্ষার্থীরাও নিজ ক্যাম্পাসে ফিরে আসতে পেরে আবেগাপ্লুত হয়ে যায় এই অনুষ্ঠানটির মাধ্যমে।

ফ্রান্সের সম্মানজনক কান চলচ্চিত্র উৎসবের গুরুত্বপূর্ণ বিভাগ ‘আঁ সার্তে রিগা’-তে জায়গা করে নিয়েছে বাংলাদেশের সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। বাঁধন ছাড়াও ‘রেহানা মরিয়ম নূর’-এ অভিনয় করেছেন আফিয়া জাহিন জাইমা, কাজী সামি হাসান, আফিয়া তাবাসসুম বর্ণ, ইয়াছির আল হক, সাবেরী আলম প্রমুখ। প্রটোকল ও মেট্রো ভিডিওর ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সিঙ্গাপুরের প্রযোজক জেরেমি চুয়া, নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু এবং সহপ্রযোজক রাজীব মহাজন, আদনান হাবিব, সাঈদুল হক খন্দকার ও সেন্সমেকারস প্রোডাকশন। ছবিটির সিনেমাটোগ্রাফি করেছেন তুহিন তমিজুল, প্রোডাকশন ডিজাইনার আলী আফজাল উজ্জ্বল, সাউন্ড ডিজাইন করেছেন শৈব তালুকদার। ‘রেহানা মরিয়ম নূর’ পরিচালক সাদের দ্বিতীয় ছবি।

About Bangla Gov Jobs

Check Also

কুয়েটে হুয়াওয়ের ‘সিডস ফর দ্য ফিউচার ২০২২ বাংলাদেশ’ রোড শো-নিবন্ধন প্রক্রিয়া উন্মুক্ত

হুয়াওয়ের ফ্ল্যাগশিপ সিএসআর প্রোগ্রাম ‘সিডস ফর দ্যা ফিউচার ২০২২, বাংলাদেশ’ রোড শো সম্প্রতি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) অনুষ্ঠিত হয়েছে। রোড শোটি বিশ্বের শীর্ষস্থানীয় আইসিটি অবকাঠামো এবং সেবাদাতা প্রতিষ্ঠানটির মাসব্যাপী উদ্যোগের একটি অংশ। অনুষ্ঠানে কুয়েটের ইইই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ সাইফুর রহমান; কুয়েটের অন্যান্য অনুষদ সদস্য এবং হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের পাবলিক …

Leave a Reply

Your email address will not be published.