আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ল’ ডিপার্টমেন্ট

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র খেলার মাঠে হাড্ডা হাড্ডা লড়াইয়ের মধ্যদিয়ে শেষ হলো “আন্তঃবিভাগ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০২১”। ফাইনাল ম্যাচে বিবিএ ডিপার্টমেন্টকে ০-২ গেমে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ল’ ডিপার্টমেন্ট। খেলার পরতে পরতে ছিলো টানটান উত্তেজনা। ফাইনাল ম্যাচে প্রতিটি মূহুর্ত ছিলো দৃষ্টিনন্দন ও মনোমুগ্ধকর। অপলক দৃষ্টিতে খেলা উপভোগ করেছেন উপস্থিত দর্শকরা।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত এই খেলার আয়োজন করেছে অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশন। ০৬ ও ০৭ জানুয়ারি ২০২২, দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে বিভিন্ন বিভাগের ৯টি দল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর মাননীয় চেয়ারম্যান জনাব লিয়াকত সিকদার। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

খেলায় তৃতীয় স্থান অর্জন করেছে টেক্সটাইল বিভাগ আর চতুর্থ স্থান পেয়েছে এগ্রিবিজনেস বিভাগ। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. রফিক উদ্দিন আহমেদ, ট্রেজারার এ.কে.এম দেলোয়ার হোসেন, রেজিস্ট্রার মো. আব্দুল কাইউম সরদার, পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মোঃ কামরান চৌধুরী, আই.এম.সি এ্যাডভাইজর জনাব শাহারুল আলম মিনা, বিভিন্ন বিভাগের এ্যাডভাইজর ও চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, কর্মকর্তা ও এ্যালামনাই এসোসিয়েশনের মেম্বার সেক্রেটারি পলাশ দাসসহ অন্যান্য প্রাক্তন শিক্ষার্থীরা।

নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চার মাধ্যমে সুস্থ, সুন্দর ও যোগ্য জাতি গঠনের প্রত্যায় ব্যক্ত করেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

About Bangla Gov Jobs

Check Also

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে “পাবলিক হেলথ : স্কোপ এন্ড চ্যালেঞ্জেস ফর বাংলেদেশ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

স্থায়ী সনদপ্রাপ্ত অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজিতে “পাবলিক হেলথ : স্কোপ এন্ড চ্যালেঞ্জেস ফর বাংলেদেশ” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ০৬ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস এর হলরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়। মাস্টাস অব পাবলিক হেলথ বিভাগ কর্তৃক আয়োজিত এই সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি প্রফেসর ড. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *