অনার্স ও ডিগ্রীর শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে বৃত্তির তালিকা ২০২০ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ও ডিগ্রীর শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে বৃত্তির তালিকা প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের অনার্স ও ডিগ্রীর শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে বৃত্তির ফলাফল প্রকাশ হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (২০ জুন শনিবার) এই বৃত্তির তালিকা প্রকাশ করা হয়। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) অনার্স ও স্নাতক (পাস) ডিগ্রী পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে এবং বর্ণিত শিক্ষার্থীদের মধ্যে যারা স্নাতকোত্তর শেষ পর্ব (২০১৮/১৯ মাস্টার্স শেষ বর্ষ) কোর্সে ভর্তি হয়েছে তাদের এবং যারা স্নাতকোত্তর প্রথম পর্ব(২০১৭/১৮ মাস্টার্স ১ম পর্ব) কোর্সে ভর্তি হয়েছে তাদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রদানের লক্ষ্যে গেজেট প্রকাশ করা হয়েছে।

স্নাতক (সম্মান) অর্নাস শিক্ষার্থীদের বৃত্তির তালিকা দেখুন এখানে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের স্নাতক (পাস) ডিগ্রি পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে এবং বর্ণিত শিক্ষার্থীদের মধ্যে যারা স্নাতকোত্তর প্রথম পর্ব কোর্সে ভর্তি হয়েছে তাদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রদানের লক্ষ্যে গেজেট প্রকাশ।

স্নাতক (পাস) ডিগ্রি শিক্ষার্থীদের বৃত্তির তালিকা ফলাফল

 

About Bangla Gov Jobs

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের বিবিএ প্রফেশনাল ১ম এবং ৩য় সেমিস্টার পরীক্ষার সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিনে ২০২০ সালের বিবিএ (প্রফেশনাল) ১ম বর্ষের ১ম সেমিস্টার এবং বিবিএ (প্রফেশনাল) ২য় বর্ষের ৩য় সেমিস্টার পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে ১ম বর্ষের ১ম সেমিস্টার পরীক্ষা আগামী ১২ ডিসেম্বর ২০২১ তারিখ থেকে এবং ২য় বর্ষের ৩য় সেমিস্টার পরীক্ষা আগামী ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে। সময়সূচীতে উল্লেখিত দিনগুলিতে সকাল ০৯ টা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *