অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্থায়ী সনদপ্রাপ্ত অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র ফার্মেসী বিভাগ এর উদ্যোগে ১০ ডিসেম্বর ২০২১, ইউনিভার্সিটি অডিটোরিয়ামে আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব মোঃ লিয়াকত আলী সিকদার। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিক উদ্দিন আহমেদ, জুলফার বাংলাদেশ লিমিটেড এর পরিচালক (মার্কেটিং এন্ড সেলস) জনাব মোহাম্মদ আখতার হোসেন ও বিকন ফার্মাসিউটিক্যাল লি: এর ম্যানেজার (এইচআর এন্ড এডমিন) জনাব মোঃ রিফাতুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ফার্মেসী বিভাগের এ্যাডভাইজর প্রফেসর ড. আসলাম হোসেন এবং সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চেয়ারম্যান জনাব আসমা কবির। প্রধান অতিথি মোঃ লিয়াকত আলী সিকদার বলেন, ‘পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় পারদর্শী হতে হবে।’

সম্মানিত অতিথিবৃন্দ ক্রিকেট, ব্যাডমিন্টন (ছাত্র ও ছাত্রী), এবং ক্যারাম (একক ও দ্বৈত) প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ক্রিকেটে বিজয়ী দলকে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট এর পক্ষে জনাব মোঃ রিফাতুল হক প্রাইজ মানি প্রদান করেন।

এসময় রেজিস্ট্রার জনাব মোঃ আব্দুল কাইউম সরদার, পরীক্ষা নিয়ন্ত্রক জানাব মোঃ কামরান চৌধুরী, এগ্রিবিজনেস বিভাগের এ্যাডভাইজর প্রফেসর ড. মির্জা হাসানুজ্জামান, আইএমসি এ্যাডভাইজর জনাব শাহারুল আলম মিনা, ফার্মেসী বিভাগ সহ অন্যান্য বিভাগের শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

About Bangla Gov Jobs

Check Also

এনার্জেটিক ফিউচার লিডারশিপ প্রোগ্রামের (ইএফএলপি) ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) আয়োজিত ‘এনার্জেটিক ফিউচার লিডারশিপ প্রোগ্রাম’ (ইএফএলপি) ইনটেক-১ এর ওরিয়েন্টেশন অনুষ্ঠান। এই প্রোগ্রামের মাধ্যমে প্রকৌশল বিভাগে অধ্যয়নরত তৃতীয়-চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের নিজ নিজ পছন্দের শিক্ষাক্ষেত্রে সম্ভাবনাময় ক্যারিয়ার গড়ে তোলার লক্ষ্যে নেটওয়ার্কিং ও ট্রেনিং সুবিধা প্রদান করবে এনার্জিপ্যাক। অনুষ্ঠানটি ভার্চুয়াল মাধ্যমে আয়োজন করা হয়। ১ হাজারেরও অধিক আবেদনকারীর মধ্য থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *